1. babardhaka@gmail.com : admi2018 :
  2. news@ajkaal24.com : AjKaal24 .Com : AjKaal24 .Com
বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

গোল্ডেন মনিরের বাসায় মিলল স্বর্ণ-টাকা ও পিস্তল

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

রাজধানীর মেরুল বাড্ডায় স্বর্ণ ও গাড়ি ব্যবসায়ী মনিরুল ইসলাম ওরফে ‘গোল্ডেন মনিরের’ বাসায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি, ৬০০ ভরি স্বর্ণ (আট কেজি), ১০টি দেশের মুদ্রা ও এক কোটি নয় লাখ নগদ টাকা উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

অভিযান শেষে শনিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

কর্নেল আশিক বিল্লাহ বলেন, বাড্ডা ছাড়াও গুলশান, নিকেতন, উত্তরা এলাকায় মনিরের ৩০টির মতো ফ্ল্যাট রয়েছে। যার ১৩টির কথা সে স্বীকার করেছে। তার এই বাসাতেই দুটি বিলাসবহুল গাড়ি রয়েছে। যার দাম অনুমানিক ৩ কোটি টাকা করে। তাছাড়াও তার গাড়ির শো রুম থেকে আরও দুটি অবৈধ বিলাসবহুল গাড়ি উদ্ধার করা হয়েছে। মোট একহাজার ৫০ কোটি টাকার মতো সম্পদ আছে মনিরের। হুন্ডি ব্যবসা, স্বর্ণ চোরাচালান, ভূমি দস্যুতার মাধ্যমে এ পরিমাণ অবৈধ সম্পদ তৈরি করেছেন তিনি।

মনিরের বিরুদ্ধে র‍্যাব অস্ত্র, মাদক ও বিশেষ ক্ষমতা আইনে মোট তিনটি মামলা করবে। এর আগে মনিরের বিরুদ্ধে দু’টি মামলা ছিল। একটা মামলা দুদকে অন্যটি রাজউকে।

প্রসঙ্গত, শুক্রবার (২০ নভেম্বর) রাত ১০টার থেকে শনিবার (২১ নভেম্বর) সকাল পর্যন্ত এ অভিযান চালিয়েছে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2017 AjKaal24.Com
Theme Dwonload From ThemesBazar.Com