বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:০০ অপরাহ্ন

এসএসসি ৯৪ ব্যাচের মহামিলন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

‘পাশে আছি, পাশে থাকো’ লক্ষ্যকে সামনে নিয়ে অনুষ্ঠিত হলো ১৯৯৪ সালে এসএসসি পাসকৃত শিক্ষার্থী বন্ধুদের মহামিলন। গত ১৯ ফেব্রুয়ারি ফেসবুকভিত্তিক সংগঠন ‌‌‌‘ক্লাব ৯৪ বাংলাদেশ’ (Club 94 of Bangladesh) নামক সংগঠনটি এ মহামিলনের আয়োজন করে। ঢাকার লালবাগ আ. আলীম মাঠে অনুষ্ঠিত হলো এ ব্যতিক্রম মিলনমেলা। অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক উপস্থিত ছিলেন। এটি মূলত ১৯৯৪ সালের এসএসসি পাস করা সারা বাংলাদেশের বন্ধুদের নিয়ে একটি ভার্চুয়াল প্ল্যাটফরম।

বিগত দুই বছর ধরে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিল ‌‌‌‘ক্লাব ৯৪ বাংলাদেশ’। গত বছর বন্যার্তদের জন্য ১৩০ বস্তা চাল দিয়ে এই গ্রুপের সামাজিক কাজের শুভ সূচনা হয়। এরপর এসএসসি ’৯৪-এর ঈশ্বরদীর বন্ধু মানিক হাসানের ছেলে রুবাবের চিকিৎসার জন্য প্রায় ১০ লাখ টাকার অর্থ সংগ্রহ করে দেয় এ সংগঠনটি।

প্রথমবারের মতো অনুষ্ঠিত এই মিলনমেলার মূল স্লোগান ছিল ‘আড্ডা আনন্দের পাশাপাশি, মানবতার জন্য, নিজেদের সাধ্যমতো বিলিয়ে দেওয়া’। এই ফেসবুক গ্রুপের মূল স্লোগান ‘পাশে আছি, পাশে থেকো’। পরিচালনায় আছেন ক্লাব বন্ধু আবদুস সাত্তার খান (ঢাকা), সিরাজুল ইসলাম (পাবনা), শান্ত হক (কুমিল্লা), এস কে সোহেল (ঢাকা), আবী চৌধুরীসহ (বরিশাল) অন্য বন্ধুরা।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2017 AjKaal24.Com
Theme Dwonload From ThemesBazar.Com