মঙ্গলবার, ১৯ মে ২০২০, ০৬:১৫ অপরাহ্ন

ত্রাণ বিতরণ নিয়ে কর্মীদের নির্দেশনা দিলেন দুই নেতা

ত্রাণ বিতরণ নিয়ে কর্মীদের নির্দেশনা দিলেন দুই নেতা

করোনাকালে সংকটে পড়া ভাসমান মানুষদের তালিকা করে ঈদের আগেই তাদের কাছে ত্রাণ পৌছে দেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আর মহামারীর মাঝে দল-মত-নির্বিশেষে দুস্থদের হাতে সহায়তা পৌঁছে দিতে সততার সাথে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। দুটি পৃথক কর্মসূচীতে অংশ নিয়ে এসব কথা বলেন দুই আওয়ামী লীগ নেতা।

শনিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ বিতরণ কার্যক্রমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বিভিন্ন নির্দেশনা দেন ওবায়দুল কাদের। ত্রাণ সহায়তা কর্মসূচির তালিকা প্রনয়নে কোন ধরনের অনিয়ম সরকার বরদাস্ত করবে না, বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । ত্রাণ বিতরণে অনিয়ম হলে দলীয় পরিচয় দিয়ে কেউ রেহাই পাবে না, হুঁশিয়ার করে দেন তিনি।

যারা ভাসমান, ঘর নেই, খোলা আকাশের নিচে বসবাস করে তাদের খুঁজে খুঁজে তালিকা করে ঈদের আগেই ত্রাণ সাহায্য দেয়ার আহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে সংকটের শুরু থেকেই আওয়ামী লীগের নেতা-কর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন জীবনবাজি রেখে এবং এ কার্যক্রম অব্যাহত রাখতে হবে, বলেন ওবায়দুল কাদের।

একই দিন দুপুরে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলায় করোনা রোগীদের নমুনা সংগ্রহে স্থাপিত তিনটি বুথ উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। দল-মত নির্বিশেষে সবার হাতে সহায়তা পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের সততার সাথে কাজ করার আহ্বান জানান তিনি। সরকারের ত্রাণ কার্যক্রম যেন সঠিকভাবে পরিচালিত হয় সে বিষয়ে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন এই বর্ষীয়ান নেতা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Add

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com