বুধবার, ২৭ মে ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন

করোনায় অর্থ সহায়তা পাবেন হাজার ক্রীড়াবিদ

করোনায় অর্থ সহায়তা পাবেন হাজার ক্রীড়াবিদ

সমাজের অন্যান্য ক্ষেত্রের মতো ক্রীড়াঙ্গনের অনেক মানুষ করোনাভাইরাস দুর্যোগে ক্ষতিগ্রস্ত। বিশেষ করে অসহায় ক্রীড়াবিদরা। বিভিন্ন ব্যক্তি ও ফেডারেশন নিজের মতো করে অসহায় ক্রীড়াবিদদের সহায়তা করে আসছে। এবার অসহায় ক্রীড়াবিদদের পাশে দাঁড়াতে সরকার এগিয়ে এসেছে।

করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ক্রীড়াবিদদের কীভাবে সহযোগিতা করা যায় সে লক্ষ্য নির্ধারণের জন্য আজ (বুধবার) দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদে সভায় বসেছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। সেখানে সিদ্ধান্ত হয়েছে প্রাথমিকভাবে ২৭ ফেডারেশনের ১০০০ ক্রীড়াবিদকে ১০ হাজার টাকা করে প্রদানের।

সভাশেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন,‌ পুরো বিশ্ব আজ স্থবির। পুরো বিশ্ব এখন আতঙ্কিত। এক সঙ্গে এত মানুষ ঘরবন্দি-এমন দুযোর্গ বিশ্ববাসী আগে দেখেছে কিনা সেটা আমার জানা নেই। এ দুর্যোগে সব মানুষই ক্ষতিগ্রস্ত হচ্ছে। ক্রীড়াঙ্গন তার বাইরে নয়। ভাইরাসটি এমন সময় আক্রমন করেছে যখন সব ধরনের খেলাই চলছিল।

তিনি বলেন, বিশেষ করে গুরুত্বপূর্ণ কিছু খেলা, যেগুলো থেকে খেলোয়াড়দের বছরের একটা আয়ের উৎস। খেলা বন্ধ হওয়ার কারণে সবাই ক্ষতিগ্রস্ত হয়েছে। এ কারণে, গত ২৮ এপ্রিল যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ নিয়ে সভা করেছিলাম। আজ দ্বিতীয় সভা করলাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Add

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com