সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১১:১৮ অপরাহ্ন

অভিযোগ না করে নগরীর উন্নয়নে এগিয়ে আসার আহ্বান আতিকের

অভিযোগ না করে নগরীর উন্নয়নে এগিয়ে আসার আহ্বান আতিকের

অভিযোগ না করে নগরীর উন্নয়নে এগিয়ে আসতে তাবিথ আউয়ালের প্রতি আহ্বান জানান ঢাকা উত্তরে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম।

মঙ্গলবার (২১ জানুয়ারি) নতুন বাজার ১০০ ফিট রাস্তা থেকে গণসংযোগ শুরু করে বেরাইদ মুসলিম হাইস্কুল এলাকায় পথসভায় তিনি এ আহ্বান জানান।

এসময় নতুন ওয়ার্ডগুলোকে নিয়ে মাস্টার প্ল্যান করা হয়েছে বলে জানান তিনি। বলেন, কোন দিক দিয়ে রাস্তা হবে, কোথায় ড্রেন, ফুটপাত হবে নগর পরিকল্পনাবিদদের নিয়ে সব পরিকল্পনা করা হয়েছে। গুলশান, বনানী বারিধারায় যেসব রাস্তা আপনারা দেখেছেন, তার চেয়েও আরও সুন্দর রাস্তা ইনশাআল্লাহ করা হবে নতুন ওয়ার্ডগুলোতে।

আতিকুল ইসলাম বলেন, নতুন ওয়ার্ডগুলোকে দৃষ্টিনন্দন করে সাজাতে রাস্তা, ড্রেন ফুটপাত নির্মাণসহ সকল সমস্যা সমাধানের লক্ষ্যে ৪ হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ হতে যাচ্ছে। ফলে আপনারা যদি উন্নয়নের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচত করেন, তাহলে ইনশাআল্লাহ নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু ফ্রন্ট গিয়ার, ফ্রন্ট গিয়ার মানে শুধু উন্নয়নের গিয়ার।

এলাকার দুর্ভোগের কথা স্বীকার করে উন্নয়নের প্রতিশ্রুতি দেন ঢাকা উত্তরের এই মেয়রপ্রার্থী। তিনি বলেন, এই এলাকায় মানুষের অনেক দুর্ভোগ আছে, রাস্তা সরু, জলাবদ্ধতা হয়। আমি কথা দিতে চাই, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, তাহলে বেরাইদ এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। রাস্তা, ফুটপাত, ড্রেন নির্মাণ হবে। দখলকৃত খাল উদ্ধারের মাধ্যমে হাতিরঝিলের চেয়েও সুন্দর হবে এই এলাকা। আমরা একটি সুন্দর, সচল, আধুনিক ঢাকা গড়তে চাই। আমরা সবাই মিলে যদি একসঙ্গে কাজ করি, তাহলে সকল ধরনের চ্যালেঞ্জ আমরা মোকাবিলা করতে পারব।

জানা গেছে, গণসংযোগের ১২তম দিন মঙ্গলবার বেরাইদ মুসলিম হাই স্কুল এলাকা, নতুন বাজার, সাঁতারকুল রোড, উত্তর বাড্ডা, মোল্লাপাড়া, হাজীপাড়া, বাড্ডা, মধ্যবাড্ডা, পশ্চিম নূরের চালা, উত্তর ও দক্ষিণ নয়ানগর এবং সোল মাইদ এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চাইবেন আতিকুল ইসলাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Add

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com