রবিবার, ৩১ মে ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

নগর ভবনের দরজা সবার জন্য ২৪ ঘণ্টা খোলা থাকবে: তাপস

নগর ভবনের দরজা সবার জন্য ২৪ ঘণ্টা খোলা থাকবে: তাপস

মেয়র নির্বাচিত হলে নগর ভবেনর দরজা ২৪ ঘণ্টাই খোলা থাকবে নাগরিকের জন্য। মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর কামরাঙ্গীর চর থানার ঝাউচরের বড় মসজিদ সংলগ্ন সড়কে নির্বাচনী পথসভায় এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নৌকা মার্কার মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শেখ ফজলে নূর তাপস বলেন, অবহেলিত এ কামরাঙ্গীরচর যেন আধুনিক ঢাকার রূপ পায়, আমরা সে লক্ষ্যে কাজ করবো। আমি নৌকা মার্কার প্রার্থী হিসেবে আপনাদের কাছে এসেছি। আপনারা সুযোগ দিলে আমরা আমাদের প্রাণের, ভালোবাসার ঢাকাকে উন্নত ঢাকা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাবো।

ব্যারিস্টার তাপস তার উন্নয়ন পরিকল্পনা প্রসঙ্গে বলেন, ঢাকাকে উন্নত করতে আমরা পাঁচ ধাপের মহাপরিকল্পনা নিয়েছি। প্রথমত আমাদের ঐতিহ্য ঢাকা, দ্বিতীয়ত আমাদের সুন্দর ঢাকা, তৃতীয়ত সচল ঢাকা, চতুর্থত সুশাসিত ঢাকা এবং সর্বশেষ উন্নত ঢাকার করা পরিকল্পনা রয়েছে।

গত কয়েক দিনে নির্বাচনী প্রচারণার কথা উল্লেখ করে তিনি বলেন, গত চারদিন ধরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতায় বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচারণায় স্বতঃস্ফূর্তভাবে জনগণ এগিয়ে এসেছে এবং আমাদের পরিকল্পনায় ব্যাপক সাড়া দিয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের বিভিন্ন জেলার মানুষ আমরা যারা ঢাকায় বসবাস করি, এ ঢাকা আমাদের সবার। আমরা সবাই ঢাকাবাসী। এ আমাদের প্রাণের শহর। আমরা সবাই মিলে এ শহর আধুনিক এবং উন্নত করবো। সে অঙ্গীকার নিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মাধ্যমে উন্নত ঢাকা গড়ে তুলতে চাই। আমি বিশ্বাস করি আমাদের এ যাত্রায় ঢাকাবাসী ৩০ জানুয়ারি স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দেবেন।

নৌকা মার্কার প্রার্থী ব্যারিস্টার তাপস বলেন, আমরা নির্বাচিত হলে, পাঁচ বছরের মধ্যে বছরের ৩৬৫ দিন, সপ্তাহের সাতদিন, ২৪ ঘণ্টা, প্রতিদিনের ৮৬ হাজার ৪০০ সেকেন্ড নাগরিক সেবায় নিয়োজিত থাকবো। নগরবাসীর জন্য নগরভবন ২৪ ঘণ্টাই সেবা দেওয়ার জন্য খোলা থাকবে।

আজ মঙ্গলবার সারাদিন ব্যারিস্টার তাপস সমগ্র কামরাঙ্গীর চর এলাকায় নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা চালাবেন বলেও উল্লেখ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Add

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com