শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন

শাকিব খানকে এবার জরিমানা ডিএনসিসি

শাকিব খানকে এবার জরিমানা ডিএনসিসি

সড়ক ও ফুটপাতে নির্মাণসামগ্রী রেখে বায়ুদূষণের অভিযোগে চিত্রনায়ক শাকিব খানকে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ২০ হাজার টাকা জরিমানা করেছে। শাকিব খানকে ছাড়াও আরও তিনজনকেএকই পরিমাণ জরিমানা করা হয়। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) নিকেতন, বনশ্রী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়।

ডিএনসিসির মহাখালী অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান এবং প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল হামিদ মিয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় গুলশান ১ নম্বর ও ২ নম্বরের অবৈধভাবে স্থাপিত বিলবোর্ড উচ্ছেদ করা হয়। ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম পরিদর্শন করেন।

নিকেতনের ‘ব্লক ই’ এর রোড ৬ এর ১ নম্বর হোল্ডিংয়ে নির্মাণাধীন বাসার সামনে পরিবেশ দূষিত হচ্ছে এমন ইট-বালু দেখতে পান। পরে সঙ্গে সঙ্গে ডিএনসিসির গাড়ি দিয়ে এসব গুঁড়িয়ে দেন। এ সময় নির্মাণাধীন ১০ তলা ভবনটি ঘিরে রাখা টিনের বেড়াও ভেঙে যায়।

এর আগে গেল ১৮ নভেম্বর নকশা না মেনে রাজধানীর নিকেতনে বাড়ি করায় চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Add

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com