মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৯:১৬ অপরাহ্ন

ক্যাসিনোয় জড়িতদের সম্পদ অনুসন্ধান করবে দুদক

ক্যাসিনোয় জড়িতদের সম্পদ অনুসন্ধান করবে দুদক

অবৈধ ক্যাসিনো ব্যবসায় জড়িতদের সম্পদের তথ্য অনুসন্ধানের উদ্যোগ নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুর্নীতিবিরোধী সংস্থাটির এক জরুরি বৈঠকে আজ এই সিদ্ধান্ত হয়েছে। সেগুনবাগিচায় দুদকের সদরদপ্তরে ওই বৈঠক শেষে কমিশনের সচিব দেলোয়ার বখত সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

এ কাজের জন্য দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেনকে অনুসন্ধান কর্মকর্তা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের সম্পদের ব্যাপারে দুদক তদন্ত করবে কিনা, সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে সচিব বলেন, নাজমুলের ব্যাপারে নথিপত্র যাচাই করে দেখা হচ্ছে।

ছাত্রলীগের এই সাবেক নেতা বিদেশে বিপুল পরিমাণ অর্থবিত্তের মালিক বনে গেছেন, বিভিন্ন গণমাধ্যমে এমন খবর প্রকাশের পর আলোচনায় আসেন নাজমুল।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে চাঁদাবাজিতে অভিযুক্ত ছাত্রলীগের শীর্ষ নেতাদের বাদ দেওয়ার সিদ্ধান্তের পর সেদিনই যুবলীগ নেতাদের নিয়ে ক্ষোভ প্রকাশ করেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরই যুবলীগের বিতর্কিত নেতাদের বিরুদ্ধে অভিযান শুরু করে র‍্যাব।
চলমান এই অভিযানে যুবলীগের নেতাদের পরিচালিত বিভিন্ন ক্যাসিনো ও ক্লাব থেকে বিপুল পরিমাণ নগদ টাকা, অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় জড়িত যুবলীগ, কৃষকলীগ ও আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকে এরই মধ্যে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com