মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৯:১৬ অপরাহ্ন

যুবলীগ নেতা খালেদ বহিষ্কার

যুবলীগ নেতা খালেদ বহিষ্কার

ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে অবৈধ ‘ক্যাসিনো’র মালিক যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় যুবলীগ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) তাকে বহিষ্কার করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশের পরই বুধবার (১৪ সেপ্টেম্বর) র‌্যাব রাজধানীর ফকিরেরপুলে ইয়ংমেনস ক্লাব নামে একটি ক্যাসিনোতে অভিযান চালায়। সেখানে নারীসহ ১৪২ জনকে আটক করা হয়। ক্লাবের ভেতর থেকে নগদ ২৪ লাখ ২৯ হাজার টাকা জব্দ করা হয়েছে।

অন্যদিকে একই সময়ে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বিতর্কিত নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে ধরতে তার গুলশানের ওই বাড়িতে ঘেরাও করে র‌্যাব। পরে প্রায় ৪ ঘণ্টা পর সন্ধ্যা সাড়ে ৭টায় তাকে অস্ত্রসহ আটক করে র‌্যাব।

আটকের পরই খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় তিনটি মামলা হয়। মাদক, মানিলন্ডারিং ও অস্ত্র আইনে তার বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করা হয় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার দুপুরে তাকে গুলশান থানায় হস্তান্তর করে র‌্যাব। রাত সাড়ে আটটার দিকে তাকে আদালতে হাজির করে গুলশান থানা পুলিশ। আদালতে খালিদ মাহমুদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে এ তিন মামলায় মোট ১৪ দিন রিমান্ড চাওয়া হয়। পরে আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে অস্ত্র মামলায় চার দিন ও মাদক মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com