সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪৯ অপরাহ্ন

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার: ফখরুল

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার: ফখরুল

সরকার উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। রোববার (৮ সেপ্টেম্বর) নয়াপল্টন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দাবি করেন, প্রতিদিনই খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হচ্ছে। তবে তিনি প্যারোলে মুক্তি চাইবেন না।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারিরিক অবস্থা জানাতে এই সংবাদ সম্মেলন। বিএনপি মহাসচিব বলেন, বেগম জিয়া অত্যন্ত অসুস্থ। প্রতিদিনই তার স্বাস্থ্যের অবনতি হচ্ছে। অথচ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের ভিসি দাবি করেছেন, তিনি সুস্থ আছেন। তার এই বক্তব্য খালেদা জিয়াকে আবারও কারাগারে পাঠানোর ষড়যন্ত্র বলে মনে করেন মির্জা ফখরুল।

বেগম জিয়ার সুচিকিৎসা এবং মুক্তির দাবিতে নতুন কর্মসূচিও ঘোষণা করেন তিনি। এই দাবিতে ২১ সেপ্টেম্বর থেকে বিভাগীয় সমাবেশের কথাও জানান বিএনপি মহাসচিব।

সংবাদ সম্মেলনে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাবের সাবেক সভাপতি এবং বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়ার সুস্থতা নিয়ে মিথ্যাচার করছেন বিএসএমএমইউ এর চিকিৎসকরা।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অভিযোগ করেন, বেগম জিয়ার মুক্তি নিয়ে রাজনীতি করছে সরকার।

বিএনপি নেতারা বলেন, সঠিক চিকিৎসা না পেলে ধীরে ধীরে পঙ্গু হয়ে যেতে পারেন খালেদা জিয়া।

এদিকে রংপুর-৩ উপনির্বাচনে, ২০ দলীয় জোটের শরিক পিপলস পার্টি অব বাংলাদেশ-পিপিবির সভাপতি রিটা রহমানকে মনোনয়ন দিয়েছে বিএনপি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com