রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০০ অপরাহ্ন

হাসপাতাল ছেড়ে বাসায় ফিরছেন এটিএম শামসুজ্জামান

হাসপাতাল ছেড়ে বাসায় ফিরছেন এটিএম শামসুজ্জামান

প্রায় চারমাস হাসপাতালের বিছানায় কাটিয়েছেন দেশ বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান। কিছুটা সুস্থতা নিয়ে চিকিৎসা শেষে রাজধানীর পিজি হাসপাতাল ছেড়ে এবার তিনি ঘরে ফিরছেন।

বুধবার (২৮ আগস্ট) এ টি এম শামসুজ্জামানের বাসায় ফিরবেন বলে জানিয়েছেন তার স্ত্রী রুনি জামান।

এদিকে তার মেয়ে জানান, ‘চারমাস চিকিৎসা নেয়ার পর চিকিৎসক বাবাকে বাসায় ফেরার অনুমতি দিয়েছে। তবে বাসায় গেলেও চিকিৎসকদের তত্বাবধানে চলতে হবে তাকে। বাসাতেই চিকিৎসা চলবে। তবে আল্লাহর কাছে শুকরিয়া তিনি বাবাকে গুরুতর অসুস্থতা থেকে সুস্থতা দান করেছেন। বাবাকে বাসায় নিতে পারছি। সবাই বাবার জন্য দোয়া করবেন।’

২৬ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে পুরোনো ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় বরেণ্য এ অভিনেতাকে। পরে সেখান থেকে শাহবাগের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। সেখানে ডাক্তার আতিকুর রহমানের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলে তার। এখানে তার বড় একটি অপারেশনও হয়।

এরপরই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন এ অভিনেতা। এবার বাসায় ফেরার খবর জানানো হলো। ১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেওয়া হয়েছে। নিয়মিত খোঁজ-খবরও রাখেন প্রধানমন্ত্রী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com