বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০২:৩৭ পূর্বাহ্ন

পদ্মায় নিখোঁজ ভাই-বোনের মরদেহ উদ্ধার

পদ্মায় নিখোঁজ ভাই-বোনের মরদেহ উদ্ধার

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীতে নিখোঁজ আপন দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করে।

উদ্ধার হওয়া ভাই-বোন হলেন শরীফ বেপারী (১৭) ও মাহফুজা আয়শার (৯)। তারা উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আব্দুল হক ব্যাপারীর ছেলে-মেয়ে। শরীফ ঢাকা বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও মাহফুজা মদিনানগর দাখিল মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ ভাই-বোনের মরদেহ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে নওপাড়া ইউনিয়নের নওপাড়া এলাকার পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় শরীফ ও মাহফুজা। পরে রাত সাড়ে আটটার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করে।

আব্দুল হক ব্যাপারী জানান, ১৯৯০ সাল থেকে পরিবার নিয়ে ঢাকার মিরপুর-১১ মদিনানগর এলাকায় থাকেন। তার গ্রামের বাড়ি শরীয়তপুরের নওপাড়ায়। তিনি একজন সিএনজি চালক। তার দুই ছেলে এক মেয়ে। ঈদ পালন করতে গেল বুধবার তার মেয়ে মাহফুজা ও শনিবার ছেলে শরীফ গ্রামের বাড়ি নওপাড়া আসে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে শরীফ ও মাহফুজা পদ্মা নদীতে গোসল করতে যায়। নদীতে সাঁতার কাটতে কাটতে গভীর পানিতে তলিয়ে যায় শরীফ। ভাইকে বাঁচাতে নদীতে নেমে বোন মাহফুজাও পানিতে তলিয়ে যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com