শুক্রবার, ১৬ অগাস্ট ২০১৯, ০৩:৫৮ পূর্বাহ্ন

গ্যাস সিলিন্ডারে করে রাজধানীতে ঢুকছে গাঁজা!

গ্যাস সিলিন্ডারে করে রাজধানীতে ঢুকছে গাঁজা!

অভিনব কায়দায় রাজধানীতে ঢুকছে মাদক। ঈদ সামনে রেখে রমরমা ব্যবসার উদ্দেশ্যে গ্যাস সিলিন্ডারের ভেতরে চলছে মাদক পাচার। এমন একটি চক্রকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। যদিও ধরাছোঁয়ার বাইরে মূল ব্যবসায়ী। পুলিশ বলছে, ভারত থেকে আসছে এসব মাদক।

গত বছর প্রধানমন্ত্রীর নির্দেশের পর দেশব্যাপী চলা অভিযানে রাজধানীতে জব্দ করা হয় বিপুল পরিমাণ মাদক। কিন্তু ব্যবসা কিছুটা কমলেও, নির্মূল হয়নি পুরোপুরি।

বরং কৌশল পাল্টে নতুন নতুন কায়দায় মাদক ঢোকানোর চেষ্টা চালাচ্ছে ব্যবসায়ীরা। সম্প্রতি এমনই এক মাদকের চালান আটক করে গোয়েন্দারা।

ভারত থেকে মৌলভীবাজার হয়ে রাজধানীতে ঢুকছে মাদক, এমন খবরে উত্তরায় ওৎ পাতে গোয়েন্দারা। পরে সেখানে জব্দ করা হয় একটি ট্রাক।

ট্রাক ভরা গ্যাস সিলিন্ডার দেখে প্রথমে একটু বিভ্রান্ত হন গোয়েন্দারা। পরে আটক গাড়ি চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদে জানতে পারেন, এসব সিলিন্ডারের ভেতরেই লুকিয়ে রাখা আছে বিপুল পরিমাণ মাদক। বিশেষ কায়দায় সেগুলো খুলে একে একে বের করে আনা হয় শত কেজি গাঁজা।

তবে গোয়েন্দা অভিযানের আগেই পালিয়ে যান মূল ব্যবস্যায়ী। গোয়েন্দা পুলিশ জানায়, ঈদ সামনে রেখে রাজধানীতে বাড়ে মাদক চাহিদা। এ কারণেই নানা কৌশলে মাদক ঢোকানোর চেষ্টা করেন ব্যবস্যায়ীরা।

সাম্প্রতিক অভিযানে প্রায় ৮০ মন গাঁজা জব্দ ছাড়াও গ্রেপ্তার করা হয় শতাধিক জনকে।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com