সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১২:১১ পূর্বাহ্ন

ইনস্টাগ্রাম: তারকাদের হাড়ির খবর ছবিতে

ইনস্টাগ্রাম: তারকাদের হাড়ির খবর ছবিতে

শুরুতে ইনস্টাগ্রাম ছিল মেসেঞ্জার অ্যাপ। এখন সেটি হয়ে উঠেছে ছবি দেয়ার সামাজিক মাধ্যম। তারকাদের নিত্যদিনের ছবি মেলে এখানে। এক নজরে দেখে নেয়া যাক, গত ২৪ ঘণ্টায় ইনস্টাগ্রামে নিজেদের কিভাবে মেলে ধরেছেন বলিউডের কয়েকজন শীর্ষ তারকা।

বরুণ ধাওয়ানের ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবির শুটিং হচ্ছে। পরিচালক রেমো ডি’সুজা। নাচ নিয়ে এত বড় মাপের ছবি নাকি এর আগে ভারতে হয়নি। আর তাই বুঝি নাচের সবচেয়ে বড় তারকা মাইকেল জ্যাকসনের ছবির ট্যাটু করিয়েছেন এই তারকা। ইনস্টাগ্রামে পোস্ট করে নির্মাতাকে রেমোকে ধন্যবাদ দিয়েছেন বরুণ। রেমোর নির্দেশনায় অসাধারণ নাচের পারফর্মেন্স সবাইকে দেখাতে মুখিয়ে আছেন বরুণ।

 

এদিকে দীপিকার ইনিস্টাগ্রাম জুড়ে আছে রণবীর সিং। ‘রাম-লীলা’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে দারুণ সখ্য গড়ে ওঠে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের মধ্যে। সেই প্রেম গড়ায় বিয়েতে। ‘শুধু আমরা’ লিখে নিজেদের একটি ছবি পোস্ট করেছেন দীপিকা।  তাতেই যেন বলা হয়ে গেল অনেক কিছু।

 

 

দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট সকলকে পিছনে ফেলে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ধরে রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসের বড় ভাই কেভিন জোনাসের ছেলে আইডিনকে জড়িয়ে ধরে ছবি দিয়েছেন তিনি। সাথে ছিলেন কেভিনের স্ত্রী আমেরিকান রিয়েলিটি তারকা ড্যানিয়েল ডেলেসা। আন্টি হিসেবে প্রিয়াঙ্কা অসাধারণ। ইনস্টাগ্রামের ছবিটিই বলে দিচ্ছে সে কথা।

 

 

বলিউড শাহানশাহ অমিতাভ বচ্চন ইনস্টাগ্রামে তার নতুন সিনেমা ‘গুলাবো সিতাবো’র লুক প্রকাশ করেছেন। আর তাতেই পুরো সামাজিক যোগাযোগ মাধ্যম ভাসছে ভক্তদের প্রশংসায়। এই ছবিতে নিজের কাজ করার কথা জানিয়ে টুইটও করেছিলেন গত মঙ্গলবার। ওই টুইটে তিনি লেখেন, ‘একটি সিনেমা শেষ, আরেকটি শুরু। এর জন্য নতুন করে ভ্রমণ, নতুন জায়গা, নতুন শহর, নতুন ক্রু, নতুন গল্প এবং নতুন সহকর্মী। লক্ষ্ণৌয়ে আজ থেকে শুরু ‘গুলাবো সিতাবো’। আর লুক, কি আর বলবো!’

 

 

শিল্পীর ব্যক্তিজীবনের প্রতিটি মুহূর্ত জানতে চান ভক্তরা। আর বিনোদনজগতের মানুষদের হাড়ির খবর জানতে ইনস্টাগ্রামটা একটু বেশিই এগিয়ে। তাইতো এই মেসেঞ্জার অ্যাপ এখন তারকাদের মিলনমেলা।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com