বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১০:৫৫ পূর্বাহ্ন

মন্ত্রিসভায় পাশ হলেই নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ: কাদের

মন্ত্রিসভায় পাশ হলেই নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ: কাদের

সংবাদপত্র ও বার্তা সংস্থার কর্মীদের জন্য গঠিত নবম মজুরি বোর্ডের রোয়েদাদ (বেতন কাঠামো) বিষয়ে মন্ত্রিসভায় চূড়ান্ত সিদ্ধান্ত দিলেই তা গেজেট আকারে প্রকাশ করা হবে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে নবম সংবাদপত্র মজুরি বোর্ড ২০১৮’র রোয়েদাদ (বেতন কাঠামো) চূড়ান্ত করতে গঠিত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি এ কথা জানান।

এর আগে মন্ত্রিসভা কমিটির আহ্বায়ক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, তথ্য প্রতিন্ত্রী ডা. মুরাদ হাসান ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘মন্ত্রী সভা কমিটি সব স্টকহোল্ডারের সঙ্গে কথা বলে প্রতিবেদন চূড়ান্ত করেছে। এখন এটি কেভিনেট ডিভিশনে পাঠিয়ে দেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মন্ত্রীসভা চূড়ান্ত অনুমোদন দিলেই নবম মজুরি বোর্ডের (বেতন কাঠামো) রোয়েদাদ গেজেট প্রকাশ করা হবে।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ জানান, গণমাধ্যমকর্মী আইন সংসদে পাশ হলে ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদেরকে ওয়েজবোর্ডের আওতায় আনা সম্ভব হবে। তবে নবম মজুরি শুধু সংবাদ পত্র ও বার্তা সংস্থার জন্য।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com