বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ১২:০১ অপরাহ্ন

বিশেষ বিজ্ঞপ্তি :

নিউজ পোর্টাল ও আইপি টেলিভিশন  আজকাল২৪.কম-এ ঢাকা সিটির প্রতি থানা ও সারেদেশে "রিপোর্টার/সংবাদদাতা" নিয়োগ চলছে। আগ্রহীরা জীবন বৃত্তান্ত ইমেইল করুন aajkaalbd@gmail.com

সেনা সদস্যদের নিষ্ঠার সাথে কাজ করার নির্দেশ রাষ্ট্রপতির

সেনা সদস্যদের নিষ্ঠার সাথে কাজ করার নির্দেশ রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক: যেকোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থেকে দেশকে সুরক্ষিত রাখতে সেনা সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। সততা, নিষ্ঠা ও দায়িত্ববোধের সাথে দেশের জন্য কাজ করার নির্দেশও দেন তিনি।

মঙ্গলবার ( ১৬জুলাই) বিকেলে সেনাসদর দফতরে প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্টের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনীতে এসব কথা বলেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ দেশি-বিদেশী গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিরাপত্তায় নিয়োজিত সেনাবাহিনীর প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্টের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেনা সদর দফতরে এই আয়োজন। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন সেনাবাহিনীর সর্বাধিনায়ক রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। শুরুতেই পিজিআরের পক্ষ থেকে রাষ্ট্রপতির হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

উদ্বোধনী বক্তব্যে সেনাসদস্যদের নানা দিক-নির্দেশনা দেন রাষ্ট্রপতি।

এ সময় তিনি বলেন, জনকল্যাণমুখী কাজের কারনে বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম দেশ ও আন্তর্জাতিক পরিমন্ডলে সমাদৃত হয়েছে। চেইন অব কমান্ডের প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের আহ্বান জানান রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

সেনাবাহিনীর দায়িত্বের পরিধি বৃদ্ধি পাচ্ছে উল্লেখ করে পিজিআর রেজিমেন্টকে আরও সুসংহত করার কথা জানান তিনি।

যেকোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ দিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে সেনা সদস্যদের প্রতি আহ্বান জানান রাষ্ট্রপতি।

পরে প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্টের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com