বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০৫:৪৪ অপরাহ্ন

রুয়েট শাখা রুপালি ব্যাংকে ডাকাতির চেষ্টা

রুয়েট শাখা রুপালি ব্যাংকে ডাকাতির চেষ্টা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা রুপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা হয়েছে। গতকাল (শুক্রবার) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ডাকাতরা ব্যাংকের এক নিরাপত্তা প্রহরীকে গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। আহত প্রহরী লিটনকে (৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রুয়েট শাখা রূপালী ব্যাংকের ব্যবস্থাপক সোয়াইবুর রহমান খান বলেন, আশঙ্কাজনক অবস্থায় ব্যাংকের গার্ড লিটন রাতে তাকে ফোন করে বলেন- ডাকাতরা ব্যাংকে ডাকাতি করতে এসেছে। আমাকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে তারা। আমাকে বাঁচান স্যার।

গার্ডের ফোন পেয়ে মতিহার থানার ওসিকে ফোন করা হয়। এরপর ঘটনাস্থলে এসে পুলিশ লিটনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শাখা ব্যবস্থাপক আরও বলেন, ব্যাংকের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে একজন ডাকাত মুখোশ পরে তালা কেটে ব্যাংকের ভেতরে ঢোকে। এরপর গার্ড রুমে গিয়ে ছুরি দিয়ে লিটনকে জবাই করার চেষ্টা করে। ব্যাংকের সকল সিসি টিভি ক্যামেরার সংযোগও বিচ্ছিন্ন করে দেয় সে। এরপর ব্যাংকের ভল্ট ভাঙ্গার চেষ্টা করে। কিন্তু তা ভাঙ্গতে পারেনি।

এঘটনায় মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, পিবিআই ও সিআইডি ঘটনা তদন্ত করছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা সম্ভব হবে বলে জানান তিনি।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com