শুক্রবার, ১৪ জুন ২০১৯, ০৭:৫৫ পূর্বাহ্ন

পশ্চিমবঙ্গে বিজেপি-তৃণমূল কর্মীদের সংঘর্ষে নিহত ৪

পশ্চিমবঙ্গে বিজেপি-তৃণমূল কর্মীদের সংঘর্ষে নিহত ৪

ভারতের পশ্চিমবঙ্গে পতাকা সরানোকে কেন্দ্র করে বিজেপি ও তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে রাজ্যের উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে এ ঘটনা ঘটেছে।

উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, নিহতদের মধ্যে ২৬ বছর বয়সী কায়েম মোল্লা তার দলের সমর্থক। আর রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু দাবি করেন, সংঘর্ষে তার দলের পাঁচ কর্মীরও মৃত্যু হয়েছে।

সায়ন্তন বলেন, পাঁচজন বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজনের মৃতদেহ পাওয়া গেছে। অপর দুজনের মৃতদেহ পুলিশ সরিয়ে ফেলেছে বলে আমরা জানতে পেরেছি।

তিনি বলেন, আমাদের কর্মী সুজিত মণ্ডল, তপন মণ্ডল ও সুকান্ত মণ্ডলের মৃতদেহ পাওয়া গেছে। এছাড়া আরও চারজন নিখোঁজ রয়েছে। তাদের মধ্যে শঙ্কর মণ্ডল ও দেবদাস মণ্ডল নামে দুজন কর্মীর মৃত্যু হয়েছে বলে আমরা জেনেছি। কিন্তু পুলিশ নিহতের সংখ্যা কম দেখাতে ওই দুজনের মৃতদেহ সরানোর চেষ্টা করছে।

এদিকে জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, আমাদের এক তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছে। বিজেপির সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে। তার মাথায় গুলি করেছে তারা। বিজেপি যদি মারার রাজনীতি শুরু করে আমরাও ছাড়বো না।

তৃণমূলের এই নেতা বলেন, শনিবার সন্ধ্যায় সন্দেশখালিতে বুথ কমিটির বৈঠক হচ্ছিল। তখন পার্টি অফিসের পতাকা খোলাকে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত। যে পার্টি অফিসে বুথ কমিটির বৈঠক হচ্ছিল, কয়েকদিন আগে ওই অফিসেই বিজেপি তাদের দলীয় পতাকা লাগিয়ে দেয় বলে অভিযোগ জ্যোতিপ্রিয়র।

তিনি জানান, এদিন সেই পতাকা খুলে ফের তৃণমূলের পতাকা লাগানোর চেষ্টা করতেই বিজেপি কর্মীরা বাধা দেয়। পাল্টা প্রতিবাদ করে তৃণমূল কর্মীরা। এসময় একটি গুলি এসে লাগে কায়েমের গায়ে। সেখানে লুটিয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করে চিকিৎসকরা।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com