শুক্রবার, ১৪ জুন ২০১৯, ০৯:৫১ পূর্বাহ্ন

মৌলিক কাহিনীর কথাই উচ্চারিত হলো বেশি

মৌলিক কাহিনীর কথাই উচ্চারিত হলো বেশি

আর মাত্র কয়েকদিন পর ঈদ। তার আগেই ধানমন্ডির এক রেস্তোরাঁয় হয়ে গেলো ‘নোলক’ ছবির প্রীতি সম্মিলন। সাকিব সনেট পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে প্রায় ১০০ হলে।

প্রীতি সম্মিলনে আসা ছবির সঙ্গে যুক্ত সবাই সিনেমাটির মৌলিক কাহিনীর কথা বারবার উচ্চারণ করেছেন। ছবিটির কাহিনী লিখেছেন ফেরারী ফরহাদ। এতে অভিনয় করেছেন শাকিব খান, ববি, ওমর সানী, মৌসুমী, তারিক আনাম খান, নিমা রহমান, শহীদুল আলম সাচ্চু, রেবেকা রউফ, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ আরও অনেকে।

ছবির প্রীতি সম্মিলনে ববি বলেন, “আমার অভিনয় জীবনেরই নয়, ‘নোলক’ শাকিব খানের অভিনয় জীবনের অন্যতম শ্রেষ্ঠ ছবি হবে বলে আমার বিশ্বাস।”

মৃত্যুর পরও তারা এ ছবির মাধ্যমে বেঁচে থাকবেন বলেও উল্লেখ ‘নোলক’ অভিনেত্রী। আরও বলেন, ঈদের ছবি বলতে যা বোঝায় তার সবকিছুই রয়েছে ‘নোলক’-এ।

ছবিটি সম্পর্কে স্মৃতিচারণ করে তিনি বলেন, “আমার বাবার মৃত্যুর মাত্র কিছুদিন পরই ‘নোলক’ ছবির একটি গানে অংশ নিতে হয়েছিলো। শোককে শক্তিতে পরিণত করেছি শুধুমাত্র দর্শকদের একটি ভালো ছবি উপহার দেওয়ার আশায়।”

ছবির প্রযোজক-পরিচালক সাকিব সনেট বলেন, “শুরু থেকেই আমি চেয়েছি দর্শকদের একটি সম্পূর্ণ বিনোদনমূলক ছবি উপহার দিতে; যে ছবি দেখে দর্শক গর্ব করে বলতে পারবেন এটি একটি আন্তর্জাতিকমানের বাংলাদেশি চলচ্চিত্র।”

প্রীতি সম্মিলনে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রুম্মান রশীদ খান।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com