রবিবার, ১৯ মে ২০১৯, ১১:০২ পূর্বাহ্ন

শিশুর শরীরে আঘাতের চিহ্ন, অলৌকিক নাকি মনুষ্য সৃষ্ট

শিশুর শরীরে আঘাতের চিহ্ন, অলৌকিক নাকি মনুষ্য সৃষ্ট

ছোট্ট একটি শিশু। বয়স মাত্র ১৩ মাস। যার সাথে কারও শত্রুতা দূরে থাক, এখনও পৃথিবীর কোন কিছুই চেনা হয়ে ওঠেনি তার। অথচ, সেই শিশুর হাত-পা চারটিই ভাঙা! শরীরের নানা জায়গায় আঘাতের চিহ্ন। তবে সেই আঘাত নিয়েই তৈরি হয়েছে, রহস্য। কেননা, তার বাবা-মা দাবি করছে, এটি অলৌকিক। আর চিকিৎসকরা বলছেন, এ সব আঘাত, মনুষ্য সৃষ্ট। শিশুটির অবস্থা এখন আশঙ্কাজনক।

তের মাস বয়সী আইয়ান। ফুটফুটে এ শিশুটির থাকার কথা মায়ের কোলে, অতিযত্নে। কিন্তু এইটুকু বয়সেই দুহাত-পা ভাঙ্গা অবস্থায় হাসপাতালের বেডে মৃত্যুযন্ত্রণায় কাতরাচ্ছে শিশুটি।

গেলো শনিবার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত নিয়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে আনা হয় আইয়ানকে। পতেঙ্গা থানার কাটগড় এলাকায় থেকে তাকে নিয়ে আসে বাবা হাসান তালুকদার ও সৎমা শাপলা মনি। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাখা হয় আইসিইউতে।

তবে শিশুটি কিভাবে গুরুতর আহত হল-এনিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তার বাবার দাবি, পনের দিন আগে চেয়ার থেকে পড়ে মাথায় আঘাত পায় শিশুটি। তবে হাত পা ভাঙ্গার বিষয়টি অলৌকিক বলে দাবি বাবার।

শিশুটির বাবা পতেঙ্গা সমুদ্র সৈকতে পর্যটকদের ছবি তোলেন। গেলো নভেম্বরে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায় আইয়ানের মা রত্না আক্তার। এর চারমাস পর দ্বিতীয় বিয়ে করেন হাসান তালুকদার।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com