মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৯:৫১ অপরাহ্ন

‘প্রধান বিভাজক’ খেতাব অর্জন: মোদিকে শুভেচ্ছা বিজেপি নেতার!

‘প্রধান বিভাজক’ খেতাব অর্জন: মোদিকে শুভেচ্ছা বিজেপি নেতার!

সম্প্রতি মার্কিন ম্যাগাজিন ‘দ্য টাইম’ এর কভার ছবিতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে। বিজেপির মেরুকরণের রাজনীতির সমালোচনা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনায় সরব প্রখ্যাত মার্কিন ম্যাগাজিন৷ কভার ছবিতে মোদিকে ‘প্রধান বিভাজক’ বলে কটাক্ষ করে আন্তর্জাতিক ম্যাগাজিনটি৷ পাশাপাশি, প্রকাশিত কভার স্টোরিতে ম্যাগাজিনটি প্রশ্ন তোলে, বিজেপির হিন্দুত্ববাদের রাজনীতি এবং মোদির আমলে ভারতের অখণ্ডতা রক্ষার পদ্ধতির বিষয়েও৷

ওয়াকিবহাল মহলের মতে, নির্বাচনের মওসুমে আন্তর্জাতিক ম্যাগাজিনটির এই প্রতিবেদন অস্বস্তি বাড়াতে পারে বিজেপি নেতৃত্বের৷ এবং চাপে ফেলতে পারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে৷

এসব নিয়ে যখন গোটা ভারতে কাটাছেঁড়া চলছে, তখনই হাস্যকর কাজ করে বসলেন মোদির গুণমুগ্ধ ভক্ত তথা ঝাড়খণ্ড রাজ্য বিজেপির যুব নেতা উমেশ রঞ্জন সাহু। তিনি এই ‌’প্রধান বিভাজক’ খেতাব পাওয়ার জন্যও মোদিকে শুভেচ্ছা জানিয়ে ফেললেন। ফেসবুকে রীতিমতো পোস্টার তৈরি করে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান উমেশ রঞ্জন।

বিজেপি যুব মোর্চার ছোটনাগপুরের পর্যবেক্ষক উমেশ ফেসবুকে লেখেন, “বিখ্যাত মার্কিন পত্রিকাকে প্রধানমন্ত্রীকে ডিভাইডার ইন চিফ খেতাব দিয়েছে। এর জন্য পুরো দেশের তরফে আমরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাই।”

ফেসবুকে উমেশের এই পোস্ট নিমেষে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা তাকে নিয়ে রীতিমতো রসিকতা শুরু করে দেন। নিজের ভুল বুঝতে পেরে পোস্টটি ডিলিট করে দিয়েছেন গেরুয়া শিবিরের ওই যুব নেতা। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটা ভুল করে পোস্ট করা হয়েছিল।

সূত্র: ভারতীয় সংবাদসংস্থা


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com