শুক্রবার, ১৭ মে ২০১৯, ০১:০৩ পূর্বাহ্ন

রাজধানীতে ৩ মরদেহ উদ্ধার, রহস্য উদঘাটনে পুলিশ

রাজধানীতে ৩ মরদেহ উদ্ধার, রহস্য উদঘাটনে পুলিশ

রাজধানীর উত্তরখানে একটি বাসা থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিবেশিদের কাছ থেকে খবর পেয়ে রোববার রাতে তিনজনের দেহ উদ্ধার করে তারা। কয়েকদিন আগেই তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহের পাশে এই মৃত্যুর জন্য আত্মীয়স্বজনদের দায়ী করে মা জাহানারা বেগমের নাম সই করা একটি চিরকুট পাওয়া যায়। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

গেল ৭ মে ২৮ বছরের ছেলে ছেলে মহিব হাসান এবং ২০ বছরের প্রতিবন্ধি মেয়ে মীমকে নিয়ে উত্তরখানের ময়নারটেকের একটি ভাড়া উঠেন জাহানারা বেগম। ৬ দিন পর ঐ বাসাতেই পাওয়া গেল তাদের মরদেহ।

সবশেষ বৃহস্পতিবার বাড়ির কেয়ারটেকারের সাথে দেখা হয় । এরপর থেকেই আর ঘর থেকে বের হয়নি মা-মেয়ে ও ছেলে। রবিবার গন্ধ পেয়ে সন্দেহ হলে, বাড়ির পিছনের জানালা দিয়ে তাদের মরদেহ দেখতে পায় প্রতিবেশীরা।

থানায় যোগাযোগ করা হলে, পুলিশ এসে তাঁদের তিনজনের মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, মরদেহের পাশে জাহানারা বেগমের সই করা একটি চিরকুট পাওয়া গেছে। এ থেকে প্রাথমিকভাবে এ ঘটনাকে আত্মহত্যা মনে করলেও, ছেলে মহিবের ঘাড় ও পেটে বটির আঘাত থাকায় বিষয়টি আরো তদন্তের কথা বলছে পুলিশ।

জাহানারা বেগমের আত্মীয়রা জানান, ৩ বছর আগে মারা যান তাঁর সরকারি চাকুরিজীবী স্বামী। ছেলে মহিব এবার বিসিএস পরীক্ষার্থী। কাছেই একটি জমির দেখাশোনা করতে তিনি উত্তরখানের ঐ বাসায় ওঠেন। পুলিশ, র‍্যাব পিবিআইসহ ঘটনা তদন্তে অংশ নিচ্ছে সিআইডির ইউনিট।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com