সোমবার, ২৭ মে ২০১৯, ১২:২৬ পূর্বাহ্ন

আত্মহত্যার আগে রনির স্ত্রী অভিনেত্রী তমার আবেগঘন স্ট্যাটাস

আত্মহত্যার আগে রনির স্ত্রী অভিনেত্রী তমার আবেগঘন স্ট্যাটাস

নির্মাতা শামীম আহমেদ রনির স্ত্রী ও মডেল ও অভিনেত্রী তমা খানের মরদেহ বুধবার (৮ মে) তার বোনের বাসা থেকে উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় বাসায় ফ্যানের সঙ্গে তমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত্যুর কিছুক্ষণ আগে নিজের ফেসবুকে আইডিতে আবেগঘন দুটি পোষ্ট করেন তমা। যেখানে দেখা যায়, নির্মাতা রনির সঙ্গে তাদের দাম্পত্য জীবনের কিছু সুন্দর মূহুর্তে ছবি এবং ক্যাপশনে ছিল ‘মরিলে কান্দিস না আমার দায়!’

 

একই সময়ে আরো কিছু তারকাদের সঙ্গে ছবি ও নিজের বিয়ের অ্যালবাম সম্বলিত কিছু ছবি শেয়ার করে স্ট্যাটাস দেন। যেখানে ক্যাপশনে লিখেছিলেন উহাদের সাথে এককালে ভাল সম্পর্ক ছিল ভাবতেই অবাক লাগে!

 

তমা খান থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত ছিলেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তাৎক্ষণিকভাবে তা জানা না গেলেও স্বামী রনির সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিলো না।

মেন্টাল, বসগিরি, ধ্যাততেরিকি ছবির নির্মাতা শামীম আহমেদ রনিকে ২০১১ সালের ১৬ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেন তমা। এরপর ২০১৭ সালের অক্টোবরে তাদের দাম্পত্য জীবনের ঝামেলার কথা গণমাধ্যমে প্রকাশ করেন তমা। বর্তমানে তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। এ কারণে তমা খান তার বোনের বাসায় থাকতেন।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com