বুধবার, ১৪ অগাস্ট ২০১৯, ০৪:৩৩ অপরাহ্ন

দ্বৈত নাগরিকত্ব প্রসঙ্গে জয়া

দ্বৈত নাগরিকত্ব প্রসঙ্গে জয়া

বিনোদন ডেস্ক, আজকাল: 

এপার আর ওপার বাংলা অর্থ্যাৎ দুই বাংলাতেই জনপ্রিয় এক মুখ জয়া আহসান। শুটিংয়ের প্রয়োজনে ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসার মধ্যে থাকেন নিয়মিতই। স¤প্রতি পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম এবেলায় প্রকাশিত ভিডিও সাক্ষাৎকারে দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, তিনি দ্বৈত নাগরিকত্ব চান কি না।

জবাবে জয়া আহসান বলেন, ‘সেই অপশনটা তো নেই। যদি নেওয়া যেত, আমি অবশ্যই নিতাম। কিন্তু ভারতবর্ষ সেটা পারমিট করছে না। আসলে আমি দুটি বা একটি পাসপোর্ট ক্যারি করি না কেন, আমি মনেপ্রাণে বাংলার মানুষ।’

সাথে আরও যোগ করে জয়া আহসান বলেন, ‘দুই বাংলার মানুষের ভালোবাসা পাওয়া ভাগ্যের ব্যাপার। সেটা আমার পরম পাওয়া। এটা আমার জন্য বোনাস।’

দুদিন পরই কলকাতায় মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত ছবি ‘বিজয়া’। টলিউডের গুণী নির্মাতা কৌশিক গাঙ্গুলী পরিচালিত ‘বিসর্জন’ ছবিটি ভারতে ব্যাপক আলোচিত হয়। ছবিটিতে অসাধারণ অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে বেশ কিছু পুরস্কারও পেয়েছেন জয়া আহসান। বিসর্জনের সিক্যুয়াল হিসেবে আসছে ‘বিজয়া’। নতুন এই ছবিটি নিয়েও আশাবাদী জয়া আহসান।

এদিকে, বাংলাদেশের ‘চোরাবালি’, ‘গেরিলা’ ও ‘জিরো ডিগ্রি’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন জয়া আহসান। সর্বশেষ অক্টোবরে মুক্তি পায় তাঁর প্রযোজিত ও অভিনীত ছবি ‘দেবী’।


© All rights reserved © 2017 AjKaal24.Com
Design & Developed BY ThemesBazar.Com